Arzuz Creation

Learn Graphic Design and Professional Photo Editing

Adobe Lightroom cc

Adobe Lightroom CC Arzuz Creation

Adobe Lightroom cc Photo editing tutorial for Beginners,

Download Lightroom Presets Free, Adobe Lightroom

Adobe Lightroom cc
Lightroom Presets Mobile & Desktop ( Download Best Lightroom Presets )

Today I will teach you, How to color grade an outdoor portrait photo green dark moody using Adobe Lightroom. I will also share this color grading preset file with you here. Therefore, You can download the preset file and use it in your photos.

Don’t miss the chance to download professional photo editing presets for Adobe Lightroom CC desktop for free. These preset files of mine are made for professional photo editing. You can even download these preset files and use them for your photo editing very easily.

In other words, I have created this preset file for RAW Photoshoot and JPG 2 format photos. Above all, You can use my Lightroom preset files in your Mobile Lightroom, Lightroom Classic, and Desktop Lightroom software for photo editing.

Click the presets button below to download the Lightroom preset file 📂

Presets 📂 download click this button:-

আজ আমি তোমাদের শেখাবো কিভাবে , এডোবি লাইটরুম ব্যবহার করে তোমরা আউটডোর পোর্ট্রেট ফটো গ্রীন ডার্ক মুডি কালার গ্রেডিং করতে পারো। আমি তোমাদের সাথে এই কালার গ্রেডিং টির প্রিসেট ফাইল টি ও শেয়ার করবো এই খানে। তোমরা প্রিসেট ফাইল টি ডাউনলোড করে তোমাদের ফটো তে ব্যবহার করতে পারবে।

বিনামূল্যে এডোবি লাইটরুম সিসি ডেস্কটপের জন্য প্রফেশনাল ফটো এডিটিং প্রিসেট গুলো ডাউনলোড করতে পারার সুযোগ কেও মিস করবেন না। আমার এই প্রিসেট ফাইল গুলো তৈরী করা হয়েছে প্রফেশনাল ফটো এডিটিং এর জন্য। এমনকি আপনারা এই প্রিসেট ফাইল গুলো ডাউনলোড করে খুব সহজ ভাবে আপনার ফটো এডিটিং এর জন্য ব্যবহার করতে পারবেন।

আমি রও ফটোশুট এবং জেপিজি ২ টা ফরমেট ফটোর জন্য এই প্রিসেট ফাইল তৈরী করেছি। আপনি আমার এই লাইটরুম প্রিসেট ফাইল গুলো আপনার মোবাইল লাইটরুম , লাইটরুম ক্লাসিক এবং আপনার ডেস্কটপ লাইটরুম সফটওয়্যার ব্যবহার করতে পারবেন ফটো এডিটিং এর জন্য।

Adobe Lightroom cc
Moody Color Grading Presets 2022

Adobe Lightroom cc, Moody Color Grading Presets

Adobe Lightroom cc, today I will show you how to do outdoor portrait color grading using photo editing software. Above all, Today I will teach you this step by step. Let’s get started then.

Similarly, Click here to watch the video. Click to subscribe to the YouTube Channel. Thanks.

Firstly, Today I will show you, How we can edit outdoor portrait photos using Adobe Lightroom Software. So, we can do this in a very short time in a very beautiful way. After that, I know many of you know this work but I made this video for those who don’t know.

Click the presets button below to download the Lightroom preset file 📂

Presets 📂 download click this button:-

So, we can edit any photo using Adobe Lightroom Software. For example, landscapes, wedding photos, cityscapes, and many more. Ok then don’t look at how Adobe Lightroom Software is used for photo editing.

Adobe Lightroom Moody Color Grading Presets 2022

বাংলায় পড়ুন,

আজ আমি তোমাদের দেখাবো কিভাবে এডোবি ফটোশপ লাইটরুম ক্লাসিক ব্যবহার করে Outdoor Portrait Moody Color Grading করতে হয়। আমি তোমাদের ধাপে ধাপে এই টিউটোরিয়ালের মাধ্যমে বোঝাবো কিভাবে তোমরা এডোবি ফটোশপ লাইটরুম ব্যবহার করে খুব সুন্দর করে ফটো এডিটিং করতে পারো। তাহলে চলো শুরু করা যাক আজকের এডোবি ফটোশপ লাইটরুম টিউটোরিয়াল।

আপনাদের দেখাবো কিভাবে আমরা এডোবি লাইটরুম সফটওয়্যার ব্যবহার করে আউটডোর পোর্ট্রেট ফটো এডিটিং করতে পারি। খুব সুন্দর ভাবে আমরা এই কাজ টি করতে পারবো অনেক অল্প সময়ে। আমি জানি আপনারা অনেকে এই কাজ জানেন কিন্তু, যারা জানে না আমি তাদের জন্য এই ভিডিও তৈরী করেছি।

Adobe Lightroom cc,

এডোবি লাইটরুম সফটওয়্যার ব্যবহার করে আমরা যে কোনো ফটো এডিট করতে পারি। ল্যান্ডস্ক্যাপ, বিয়ের ফটো, সিটি স্ক্যাপ এছাড়া আরো অনেক ধরণের ফটো। ঠিক আছে তাহলে দেখে নেই কিভাবে এডোবি লাইটরুম সফটওয়্যার ফটো এডিটিং করার জন্য ব্যবহার করা হয়।

এডোবি ফটোশপ ক্যামেরা রও ফিল্টার ব্যবহার করে আমরা যে ভাবে ফটো এডিটিং এর কাজ করে থাকি ঠিক সেই ভাবে আমরা এই সফটওয়্যার ব্যবহার করতে পারবো। শুধু কালার গ্রেডিং কনসেপ্ট থাকতে হবে তাহলে একটা ফটো ভালো করে এডিটিং করা সম্ভব। আমি মনে করি কালার গ্রেডিং সম্পর্কে ভালো ধারণা থাকলে যে কোনো ফটো কে খুব সুন্দর ভাবে এডিটং করা সম্ভব হবে। ধন্যবাদ, আপনাদের পোষ্টটি পড়ার জন্য।

Leave a Reply

%d bloggers like this: